জুনাঈদ আকন্দ, নেত্রকোনা প্রতিনিধি: আজ আনন্দ রক্তদান ফাউন্ডেশন ২য় প্রতিষ্ঠা বার্ষিকী ১৩ ফেব্রুয়ারি ২০২২ ইং রোজ রবিবার বেলা ১১ ঘটিকায় অনুষ্ঠিত হয়েছে। উক্ত সংগঠনটির প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার আতাউর রহমান হিল্লোল এর সভাপতিত্বে ও মুহা. জহিরুল ইসলাম অসীম এর সঞ্চালনায় এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা আক্তার।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তুহিন আক্তার, নেত্রকোণা রাষ্ট্রবিজ্ঞান সমিতির সভাপতি প্রফেসর ননী গোপাল সরকার, নেত্রকোণা জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম. মুখলেছুর রহমান খান, নেত্রকোণা সাধারণ গ্রন্থাগার এর সহ-সভাপতি এড. আব্দুল হান্নান রঞ্জন, নেত্রকোণা জেলা ফুটবল এসোসিয়েশন এর সভাপতি সাইফ খান বিপ্লব, আব্দুর রহমান ফাউন্ডেশন বাংলাদেশ (এআরএফবি)’র চেয়ারম্যান জ্যেষ্ঠ সাংবাদিক দিলওয়ার খান, সোসিও ইকোনমিক এন্ড রুরাল এডভান্সমেন্ট এসোসিয়েশন (সেরা)’র নির্বাহী পরিচালক এম. মজিবর রহমান, আজকের আরবান পত্রিকার সম্পাদক সৈয়দ আরিফুজ্জামান।

আরো বক্তব্য রাখেন বিভিন্ন সংগঠনের প্রতিনিধিগন,
রক্তদানে নেত্রকোনা প্রতিনিধি প্রতিষ্ঠাতা ও সভাপতি। বাঁধন- নেত্রকোনা শাখার প্রতিনিধি, রক্তদানে আমরা কেন্দুয়া প্রতিনিধি, বারহাট্টা রক্তদান ফাউন্ডেশন প্রতিনিধি প্রতিষ্ঠাতা ও সভাপতি, রক্তদানে আটপাড়া প্রতিনিধি, রক্তদানে আমরা ময়মনসিংহ প্রতিনিধি, পথশিশু সেবা ফাউন্ডেশন প্রতিনিধি, বি নেগেটিভ ব্লাড ডোনার বাংলাদেশ প্রতিনিধি,রক্তদানে আমরা পূর্বধলা প্রতিনিধি সহ আরো বিভিন্ন স্বেচ্ছাসেবক সংগঠক।

এসময় উপস্থিত ছিলেন আমন্ত্রিত স্বেচ্ছাসেবী সংগঠন এর প্রতিনিধিবৃন্দ, থ্যালাসেমিয়া রোগী ও অভিভাবকবৃন্দ এবং সংগঠন এর সকল স্বেচ্ছাসেবকবৃন্দ।

সভাপতির বক্তব্যে ইঞ্জিনিয়ার আতাউর রহমান হিল্লোল তার বক্তব্যে বলেন, আনন্দ রক্তদান ফাউন্ডেশনের ২য় বর্ষপূর্তি ও স্বেচ্ছাসেবীদের মিলনমেলা অনুষ্ঠানে আমন্ত্রিত সকল সংগঠক ও সহযোদ্ধাদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন ও চির কৃতজ্ঞতা জানাই। আমাদের ডাকে আপনারা সাড়া দিয়ে আমাদের অনুষ্ঠানকে পূর্নতা দেওয়া সত্যিই পরস্পর সু-সম্পর্ক গঠনের জোড়ালো ভুমিকা রাখে। আমরা আপনাদের ভালোবাসা ও সহযোগিতায় সামনে এগিয়ে যেতে চাই।